সারাদেশ

নারায়ণগঞ্জে বিস্ফোরক মামলায় বিএনপির ৪৪ নেতাকর্মীর জামিন

সিদ্ধিরগঞ্জ থানার গাড়ি ভাঙচুর ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলায় উচ্চ আদালত থেকে জামিন পেলেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের ৪৪ নেতাকর্মী।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ও আমিনুল ইসলামের যৌথ বেঞ্চ ছয় সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন।

জামিন প্রাপ্তরা হলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহবায়ক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহমেদ, মহানগর ছাত্রদলের সভাপত রাকিবুল ইসলাম সাগর, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান, বিএনপি নেতা আব্দুল হাই রাজু, আব্দুল হালিম জুয়েল ,লুৎফর রহমান খোকা, হাজী শহিদুল্লাহ, যুবদল নেতা শেখ মোহাম্মদ অপু, শ্রমিক দলনেতা আব্দুল্লাহ মামুন, আকবর হোসেনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের ৪৪জন ।

আসামী পক্ষের আইনজীবী এড. মো. মাহাবুবুর রহমান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, সোমবার (৯ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান রনি বাদী হয়ে ৪৮জনের নাম উল্লেখ করে মামলাটি করেন।

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সোমবার রাতে সিদ্ধিরগঞ্জে মৌচাক এলাকায় খালেদা জিয়ার মুক্তি চাই, এমন স্লােগান নিয়ে কিছুসংখ্যক বিএনপির নেতাকর্মী ওই সড়কে মিছিল করেন। মিছিল শেষে তারা ওই সড়কে পার্কিং করে রাখা একটি বাস ভাঙ্গচুর করেন। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হলেও এর আগেই হামলাকারীরা পালিয়ে যায়।

 

Back to top button