সারাদেশ

নব-নির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহণ করালেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ

স্টাফ রিপোর্টার (Somoysokal) ফতুল্লা ও আড়াইহাজার উপজেলার ১১টি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহণ করিয়াছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।

সোমবার (১৪ ফেব্রুয়ারী) বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ শপথ গ্রহণ করান তিনি।

নব-নির্বাচিত ১১ ইউপি চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করানোর আগে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, শপথ গ্রহণ করার পর আপনারা সরকারের প্রতিনিধি তথা জনগণের প্রতিনিধি। জনগণের সেবা করা আপনারসহ আমাদের দায়িত্ব। আমাদের মূল উদ্দেশ্য হচ্ছে মানুষের সেবা করা। শপথ বাক্য পাঠ শেষে নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন জেলা প্রশাসক। শপথ বাক্যের প্রতিটি কথা মেনে চলার আহবান জানানও তিনি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপপরিচালক ফাতেমাতুল জান্নাত, সদর উপজেলার ইউএনও রিফাত ফেরদৌস, আড়াইহাজার উপজেলার ইউএনও আরিফুল ইসলাম, আড়াইহাজার উপজেলার চেয়ারম্যান হেলো সরকার, সোনারগাঁ পৌরসভার মেয়রপ্রার্থী এড. ফজলে রাব্বিসহ প্রমুখ।

শপথ বাক্য পাঠ করেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, আড়াইহাজার উপজেলার ফাতেহপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তালেব, দুপ্তারা ইউনিয়নে স্থানীয় এমপি নজরুল ইসলামের ভাই মোঃ নাজমুল হক, ব্রাহ্মণদী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ লাক মিয়া, বিশনন্দী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, মাহমুদপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আমান উল্ল্যাহ ও হাইজাদী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য আলী হোসেন, খাগকান্দা ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে আরিফুল ইসলাম,উচিৎপুরা ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে ইসমাঈল হোসেন, সাতগ্রাম ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে অদুদ মাহমুদ এবং কালাপাহাড়িয়া ইউনিয়ন থেকে আনারস প্রতীকে ফাইজুল হক ডালিম।

Back to top button