সারাদেশ

জাতীয় ভোটার দিবস উপলক্ষে না’গঞ্জে আলোচনা সভা ও র‌্যালি

জাতীয় ভোটার দিবস উপলক্ষে না'গঞ্জে আলোচনা সভা ও র‌্যালি

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) জাতীয় ভোটার দিবস উপলক্ষে সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জেও আলোচনা সভা ও র‌্যালি করা হয়েছে। জনসাধারণের মধ্যে ভোটার হওয়ার বিষয়ে সচেতনতা সৃষ্টি তৈরির লক্ষ্যে এ কর্মসূচি পালন করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২ মার্চ) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শুরুর আগে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা প্রশাসকের প্রাঙ্গণ থেকে শুরু হয়ে আদালত চত্বর ঘুরে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু, জেলা তথ্য কর্মকর্তা কামরুজ্জামান, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আফরোজা আক্তার, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মনিরুজ্জামান, মিজানুর রহমান, আনোয়ার হোসেন প্রমুখ।

জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে সরকার। যোগ্য প্রার্থী দেখে আমরা ভোট দিবো। মানুষ যাতে ভোগান্তি ছাড়াই ভোটার হতে পারেন সে বিষয়ে নানা উদ্যোগ নেওয়া হচ্ছে।
জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান বলেন, আগামীর ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার জন্য আমাদের স্মার্ট কার্ড খুবই প্রয়োজন। তাই আমাদেরকে সঠিক তথ্য দিয়ে ভোটার হতে হবে। যারা এখনো ভোটার হয়নি, তাদেরকে ভোটার হতে উদ্ধুদ্ধ করতে হবে।

ভোটার দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার জেলা নির্বাচন থেকে ২০ জন নতুন ভোটারকে তথ্য পূরণ ও ছবি তোলাসহ সেবা প্রদান করা হয়েছে।

Back to top button