সারাদেশ

ছাত্রলীগের সাথেই তো পারবেন না, বিএনপি সভাপতিকে ইঞ্জিনিয়ার মাসুম

সোনারগাঁ বিএনপিকে উদ্দেশ্য করে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, মেঘনাঘাটে একজন বিএনপির সভাপতি নির্বাচনে প্রার্থী হয়েছেন। উনি (আজহারুল ইসলাম মান্নান) বিভিন্ন সময় মাঠে না থেকে আওয়ামী লীগকে নানা ধরনের মন্তব্য করেন। গোপনে আড়ালে থেকে তিনি আওয়ামী লীগকে সমালোচনা করেন। আমাদের ইউনিয়ন ছাত্রলীগের সাথেই তো পারার ক্ষমতা আপনাদের নাই।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে বিএনপির ডাকা অবরোধ ঠেকাতে মেঘনায় অবস্থান নিয়ে বক্তব্য রাথতে গিয়ে তিনি এ কথা বলেন।

মাসুম বলেন, কথা দিয়েছিলাম পিরোজপুরে বিএনপিকে নামতে দিবো না, আজ পযর্ন্ত বিএনপিকে নামতে দেই নাই। আন্দোলন করেন, বাসায় বসে মিটিং করেন রাজপথে আসবেন না। রাজপথ আপনাদের জায়গা নয়, রাজপথ আওয়ামী লীগের জায়গা।

আওয়ামী লীগের এ নেতা বলেন, অনেক হয়েছে এবার রাজপথে আসেন। সৎ সাহস থাকলে উন্নয়ন নিয়ে মাঠে কথা বলেন। গাড়ি ভাঙচুর ও নির্বাচন বানচাল করবেন সেই সুযোগ আর নেই। নির্বাচনে আসেন জনমত যাচাই করেন।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি, সদস্য জাহিদ হাসান জিন্নাহ, লায়ন বাবুল, হুমায়ুন কবির, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, পিরোজপুর ইউনিয়নের আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লাসহ প্রমুখ।

এর আগে মেঘনায় কায়সার হাসনাত ও ইঞ্জিনিয়ার মাসুমের নেতৃত্বে একটি শান্তি মিছিল বের করা হয়। মিছিলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Back to top button