সারাদেশ

বিএনপিকে ধ্বংশ করতে তারেক পরিবারকে টার্গেট করা হয়েছে : রনি

‘তারেক রহমান দেশে আসলে আওয়ামী লীগ ও খুনি হাসিনাকে দূরবীনের মাধ্যমে পাওয়া যাবে না’ বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি।

বৃহস্পতিবার (৩ আগষ্ট) দুপুরে নগরীর খানপুর মেট্রোহলের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

রনি বলেন, বিএনপিকে ধ্বংশ করার জন্য তারেক পরিবারকে টার্গেট করা হয়েছে। আমরা ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল দেশের মানুষের জন্য জীবন দিতে প্রস্তুত আছি। তরুনদের ভোটা অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য আমরা জীবন দিতে প্রস্তুত আছি। যতদিন পযর্ন্ত দ্রব্যমূল্যের দাম না কমবে ততদিন পযর্ন্ত আমরা জীবন দিতে প্রস্তুত আছি।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও তাঁর সহধর্মিণী ডাক্তার জুবাইদা রহমানের বিরুদ্ধে দুদক এর ফরমায়েসী মামলার ফরমায়েশি রায় ঘোষণার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদল এ সমাবেশের আয়োজন করে।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া, সাধারণ সম্পাদক জোবায়ের জিকু, সোনারগাঁ যুবদলের আহবায়ক শহীদুর রহমান স্বপনসহ যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দরা।

Back to top button