সারাদেশ

খালেদা জিয়া ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকে : খোকন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক গোলাম ফারুক খোকন বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকে। আজকে বাংলাদেশ ভালো রাখার জন্য দেশনেত্রী খালেদা জিয়াকে সৈরাচারী সরকারের হাত থেকে আমাদের রক্ষা করতে হবে।

বুধবার (১৬ আগষ্ট) বিকালে সিদ্বিরগঞ্জে আয়োজিত একটি অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮তম জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

তিনি আরও বলেন, দেশনায়ক তারেক রহমানের যেকোনো আন্দোলনে জেলা বিএনপি ছাত্রদল যুবদল যেভাবে প্রস্তুত ছিলো ভবিষৎতেও থাকবে। উনি (তারেক রহমান) নারায়ণগঞ্জ জেলাকে যে দায়িত্ব দিয়েছেন সে অর্পিত দায়িত্ব আমরা পালন করে যাবো। গিয়াসউদ্দিন সাহেব ও আমাদের শরীরে যতদিন রক্ত আছে আমরা রাজপথ ছেড়ে যাবো না।

জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিবের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সদস্য কাজী মনিরুজ্জামান মনির,  আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিন, আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আ. বারী ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান,  জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, জেলা কৃষক দলের সভাপতি ডা. শাহিন, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক রুমা আক্তার, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকুসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button