সারাদেশ

কেন্দ্রীয় নেতাদের সামনে চমক দেখালেন মাসুম

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশাল মিছিল নিয়ে তাক সৃষ্টি করেছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম। তার শোডাউনটি নজর কেড়েছে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের।

সোমবার (৩১ জুলাই) বিকেলে নগরীর নবীগঞ্জ ঘাট এলাকা থেকে মিছিলটি বের হয়ে স্লোগান দিতে দিতে খানপুর পর্যন্ত এসে সমাবেশে যোগদান করেন।মিছিলে নারায়ণগঞ্জ বিভিন্ন উপজেলা থেকে আগত স্বেচ্ছাসেবক লীগ নেতারা অংশগ্রহণ করেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেনের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা পুরষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

জানা গেছে, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে এগিয়ে আছেন মোস্তাফিজুর রহমান মাসুম। তিনি বিগত দিনে দলের বিভিন্ন কর্মসূচি পালন করেছেন। রাজপথের জোরালো আন্দোলনে তার ভুমিকা ছিলো সক্রিয়। ইতিমধ্যে তিনি ঢাকায় কেন্দ্রীয় নেতাদের সামনে বিশাল শোডাউন করে চমক দেখিয়েছেন। তার রয়েছে বিশাল কর্মী সমর্থক ও নেতৃত্ব প্রদানের গুনাবলী। জেলার শীর্ষ নেতৃবৃন্দ থেকে শুরু করে তৃণমুল পর্যায়ে রয়েছে তার পরিচিতি। তাই নেতৃত্বদান থেকে শুরু করে শীর্ষ অনেক আওয়ামী লীগ নেতৃবৃন্দদের পছন্দের পাত্র তিনি।

Back to top button