সারাদেশ

মেরিখালী নদী পরিদর্শনে কায়সার, দ্রুত সমাধানের আশ্বাস

রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সভা, সেমিনারে অংশগ্রহণসহ জনগণের কাছ থেকে এক মুহূর্তের জন্যও বিচ্ছিন্ন থাকছেন না নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত।

এমপি কায়সার হাসনাত যে ব্যতিক্রমী একজন জনতার সেবক তা সোমবার সকালে স্বচক্ষে প্রত্যক্ষ করলেন পিরোজপুর ইউনিয়নের মেরিখালী নদীর পার্শ্ববর্তী এলাকার সাধারণ মানুষেরা।

সম্প্রতি সংসদে সোনারগাঁয়ে কালের প্রবর্তনে দখল হয়ে যাওয়া মেরিখালি নদী খনন করা হবে কিনা প্রশ্ন করার পর আজ ভোর সকাল ৬টায় সশরীরে নদী পরিদর্শনে আসেন তিনি। পরিদর্শন শেষে উন্নয়ন বঞ্চিত মানুষের সব রকম সুবিধা অসুবিধার কথা শুনেন এবং দ্রুত সমাধানের আশ্বস্ত করেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের এ এমপি।

পিরোজপুর ইউনিয়নের মেরিখালী নদীর পার্শ্ববর্তী এলাকার সাধারণ মানুষেরা সকাল সকাল হঠাৎ এমপি কায়সার হাসনাতকে কাছে পেয়ে চোখে-মুখে ফুটে উঠে আনন্দের ছাপ। 

সাধারণ মানুষেরা জানান, ভোর সাড়ে ৬টায় রিকশা দিয়ে মেনিখালি নদী পরিদর্শনে আসে আমাদের এমপি সাহেব। যা আমরা কোনদিন কল্পনাও করিনি। এমপি হওয়ার পরও তিনি এখনো জনগণের কাছে থাকেন এবং জনগণও সুখে-দুঃখে তাকে কাছে পান। যার বিরল উদাহরণ হচ্ছেন আজকে ভোরে তিনি নদী পরিদর্শনে এসেছেন। 
সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম বলেন, আমি আশ্চর্য সকাল সাড়ে ৬টায় আমার ইউনিয়নে এমপি সাহেব প্রবেশ করেছে। আমরা জনপ্রতিনিধিরা ও সোনারগাঁয়ের জনগণ যেরকম এমপি চেয়েছিলো তার থেকে উনি ফাস্ট। এই বাংলাদেশের প্রথম রেকর্ড কোন এমপি সকাল সাড়ে ৬টায় মেরিখালি নদী পরিদর্শনে ছুটে গিয়েছেন। ফেসবুকে দেখে যেভাবে ছিলাম রওনা দিয়ে দিয়েছি। 
কায়সার হাসনাত বলেন, স্মার্ট সোনারগাঁ গড়ার লক্ষ্যে ইতিমধ্যে আমি কাজ শুরু করেছি। ঐতিহাসিক সোনারগাঁয়ের মেনিখালি নদীর তীর ঘেঁষে একটি রাস্তা ও ওয়াকওয়ে নির্মাণের কাজে হাত দিয়েছি। আশা করি অচিরেই এটি বাস্তবায়ন হবে।

 

Back to top button