সারাদেশ

ওরা পঁচাত্তরের চেয়েও ভয়ংকর ঘটনা ঘটাবে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, জাতির পিতার খুনিরা চলতি আগস্ট মাস থেকে দুই তিন মাসের মধ্যে পঁচাত্তরের চেয়েও ভয়ংকর ঘটনা ঘটানোর চেষ্টা করবে। বাংলাদেশকে আফগানিস্তান বা সিরিয়ার মতো অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে দেশ বিদেশ থেকে নানা ষড়যন্ত্র করছে। নির্বাচন বন্ধ করার জন্য যা যা করা দরকার সবকিছুর চেষ্টা করবে। হয়তো আমার উপর বোমা মারবে। কিছু বাস ভাঙবে। কিছু লাশ বানাবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার (১৬ আগস্ট) দুপুর বারোটায় নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকায় দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচিতে তিনি এসব কথা বলেন৷

শামীম ওসমান বলেন, স্বাধীণতা বিরোধী শক্তিরা যা করছে করুক, কিছুই করতে পারবে না এদেশের।একজন মুসলমান হিসেবে আল্লাহর উপর ভরসা রেখে আমি গ্যারান্টি দিয়ে বলছি আগামী নির্বাচন যথাসময়েই হবে। দেশের জনগণের ভোটের মাধ্যমে শেখ হাসিনাই পুনরায় দেশের প্রধানমন্ত্রী হবেন।এই ব্যাপারে আপনারা নিশ্চিত থাকেন।বিএনপি-জামায়াত যতো ষড়যন্ত্রই করুক না কেন, জয় আওয়ামী লীগেরই সুনিশ্চিত।

শামীম ওসমানের সাথে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদসহ প্রমুখ।

Back to top button