সারাদেশ

ঢাকার যুবসমাবেশে সাদেক-সজিবের নেতৃত্বে যুবদলের শোডাউন

রাজধানী ঢাকায় যুবসমাবেশকে কেন্দ্র করে তারেক রহমানের বিশাল আকৃতির ছবি নিয়ে বিশাল শোডাউন করেছে জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক খাইরুল ইসলাম সজিবের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীরা।

সোমবার (১৬ অক্টোবর) তারা এ শোডাউন করেন। এদিন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ ১ দফা দাবিতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী যুবদলের উদ্যােগে যুবসমাবেশের আয়োজন করা হয়।

আর এই সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকেই জেলা যুবদলের নেতাকর্মীরা জাতীয় ও দলীয় পতাকা হাতে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে নটরডেমের সামনে এসে জড়ো হতে থাকে। এরপর সেখান থেকে এক বিশাল মিছিল নিয়ে মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে সমাবেশস্থলে যোগদান করে।

এই সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, আড়াইহাজার থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক সেলিম, সদস্য সচিব খোরশেদ, গোপালদী পৌর যুবদলের আহ্বায়ক আজিজুল হক, সোনারগাঁ উপজেলা যুবদলের সি: যুগ্ম আহ্বায়ক আশরাফ ভুইয়া, সোনারগাঁ পৌর যুবদলের সদস্য সচিব সোহেল রানা, তারাবো পৌর যুবদলের সদস্য সচিব কাজী আহাদ, সি: যুগ্ম আহ্বায়ক মামুনুর রশিদ, ফতুল্লা থানা যুবদলের সি: যুগ্ম আহ্বায়ক ইসমাইল খান ,যুগ্ম আহবায়ক ফরিদ, বিপ্লবসহ জেলা যুবদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

Back to top button