রাজনীতি

রাজনৈতিক ভাবে হেয়পন্ন করতে হুমায়ূন কবির মিথ্যা অভিযোগ করেছে : শিপলু

রাজনৈতিক ভাবে হেয়পন্ন করার জন্য মিথ্যা ও ভিত্তিহিন অভিযোগ করে বর্তমান চেয়ারম্যান হুমায়ূন কবির সংবাদ সম্মেলন করেছে বলে জানিয়েছেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হামিম শিকদার শিপলু।

গত ১৪ জুন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাল হওয়া ‘শিপলুর ভাতিজা গুলিবর্ষণ করে হত্যার চেষ্টা করেছে’ ভিডিও ক্লিপের সুত্র ধরে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে বিবৃতি দেন তিনি।

বিবৃতিতে তিনি বলেন, আমি শারীরিকভাবে অসুস্থ। যা হয়েছে সম্পুর্ন একটা ভূয়া জিনিস। রাজনৈতিক ভাবে হেয়পন্ন করার জন্য আমাকে এবং আমার ভাতিজাকে জড়িয়ে সে মিথ্যা একটি অভিযোগ দায়ের করেছে। এটা রাজনৈতিক প্রতিহিংসা ছাড়া আর কিছু না।

তিনি আরও বলেন, সম্মেলন আজকে ছয় মাস হয়ে গেছে। আমিও মামলা করছিলাম উনিও মামলা করেছে। থানা আওয়ামী লীগ মিটিং করে এটা মিমাংসা করে দিছে। ৬-৭ মাস হবে উনার সাথে আমার দ্বন্দ্ব নাই। গত শুক্রবারেও উনার বাসায় গিয়ে দাওয়াত খাইলাম। আমার সাথে তার সুসম্পর্ক। কি কারণে হঠাৎ আমার ভাতিজা ও আমাকে নিয়ে ষড়যন্ত্র শুরু করলো আমার জানা নেই।

শিপলুর অভিযোগ, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে বর্তমান জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ূন কবিরের প্রতিদ্বন্দ্বী হওয়ায় তিনি তার কাছে কাটা হয়ে দাড়িয়েছেন বলে এমনটাই অভিযোগ করেন তিনি।

গত ১৪ জুন চেয়ারম্যান হুমায়ূন কবির এক সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেন, পূর্বশত্রুতার জেরে চেয়ারম্যান শিপলুর ভাতিজা গুলিবর্ষণ করে তাকে হত্যার চেষ্টা করেছে। এ ঘটনায় তিনি একজনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

Back to top button