Uncategorized

আইভীর সঙ্গে বসেছি দেখে অনেকের গা জ্বলছে : শামীম ওসমান

‘আমি ও আইভী একসঙ্গে বসেছি দেখে অনেকের গা জ্বলছে’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি বলেন, আমি ও মেয়র সেলিনা হায়াৎ আইভী দুইজন মিলে একসাথে বসেছি দেখে অনেকের গা জ্বলছে, বিশেষ করে স্বাধীনতা বিরোধী শক্তি আর তথাকথিত অতিবাম অতিডান নেতারা এটা মেনে নিতে পারছে না। যদি ভাই বোন একসাথে বসছি এই কারণে তার শাড়ী আচল দিয়ে রাস্তায় ফেলে দিবেন মনে করে থাকেন তবে ভুল করছেন। সবার আগে তার ভাই শামীম ওসামান আইভীর সামনে গিয়ে দাড়াবে। আঁচল ধরে টান দেয়ার ক্ষমতা আপনাদের থাকবেনা।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর চাষাঢ়ায় রাইফেল ক্লাবে দলীয় নেতা-কর্মীদের নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এই মন্তব্য করেন।

হকারদের উদ্দেশ্য তিনি বলেন, আপনাদের ব্যবহার করে কেউ কেউ ফায়দা নেয়ার চেষ্টা করবে। কিন্তু কেউ সমস্য সমাধানের ব্যবস্থা নিতে পারবে না। আমি মেয়র আইভীর সাথে কথা বলেছি, আপনাদের কি ভাবে পুর্ণবাসন করা যায় সে বিষরেয় চিন্তা করছি। আপনারা র্ধৈয্য ধরুন। আমি ওমরা হজ্জ থেকে এসে আপনাদের বিষয়ে কাজ করবো। হকার’রা টাকা দিয়েই রাস্তায় বসে। কেউ না কেউ এই চাদাঁবাজির ভাগ পাচ্ছে। সে কারনে আমি রাস্তায় বা ফুটপাত দখল করে হকার বসার বিরুদ্ধে অবস্থান নিয়েছি।

তবে খুব শীঘ্রই মেয়র আইভী ও বড় ভাই সংসদ সদস্য সেলিম ওসমানের সাথে আলোচনা করে হকার সমস্যা স্থায়ীভাবে সমাধানের ব্যাপারে আশ্বাস দেন সংসদ সদস্য শামীম ওসমান।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি গঠন নিয়ে চলমান উত্তেজনা ও বিতর্কের অবসান করতে নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানিয়ে শামীম ওসমান বলেন, কমিটিতে সিনিয়র নেতাদের না রাখায় তাদের অসম্মান করা হয়েছে। তিনিও এটা মেনে নিতে পারছেন না। সম্মানিত ব্যক্তিদের যথাযথ সম্মান দিতে হবে।
এছাড়া জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের তালা দেয়ার বিষয়টিও প্রধানমন্ত্রী নিজেও ভালোভাবে দেখছেন না জানিয়ে সংসদ সদস্য শামীম ওসমান আজকের মধ্যেই দলীয় কার্যালয়ের তালা খুলে দিতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

দলীয় কার্যালয় সবার জন্য উন্মুক্ত রাখার নির্দেশ দিয়ে শামীম ওসমান বলেন, সিটি মেয়র আইভী ও সিনিয়র নেতাদের নিয়ে আলোচনায় বসে অচিরেই দলীয় অভ্যন্তরীণ সমস্যার সমাধান করবেন।

মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীলসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।
Back to top button