সারাদেশ

সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবীদের উপর হামলা, অভিযুক্তদের দ্রুত বিচারের দাবি

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় জঘন্যভাবে স্বেচ্ছাসেবীদের উপর হামলাকারীদের গ্রেফতার ও কিশোর গ্যাং-ইভটিজারমুক্ত সোনারগাঁয়ের দাবিতে মানববন্ধন করেছে বিডি ক্লিন।

বুধবার (২৯ মে) সকাল ১০ টায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিডি ক্লিন সোনারগাঁয়ের সমন্বয়ক কামরুজ্জামান রানার নেতৃত্বে এ মাননবন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সোনারগাঁওয়ের বিভিন্ন এলাকার প্রায় ৫ শতাধিক বিডি ক্লিন সদস্য উপস্থিত হয়ে হাতে ও মুখে কালো কাপড় ও হাতে বাংলাদেশের পতাকা নিয়ে অন্যায় ভাবে স্বেচ্ছাসেবীদের উপর হামলার প্রতিবাদ জানায় এবং দ্রুত সর্বোচ্চ বিচারের দাবি করেন।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ বরাবর ইভটিজার ও কিশোর গ্যাংদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবি সম্বলিত ৫দফা দাবি জানিয়ে স্মারকলিপি প্রদান করে বিডি ক্লিন।

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ বলেন, বিডি ক্লিন সোনারগাঁওয়ের পক্ষ থেকে স্মারকলিপি পেয়েছি। এই ঘটনায় আমি সরাসরি ঐ এলাকায় ইভটিজার ও কিশোর গ্যাং ও এদের মদদদাতাদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে দ্রুত আইনের মাধ্যমে দোষীদের বিচার করা হবে।

এসময় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সোনারগাঁয়ের বাসদের সমন্বয়ক বেলায়েত হোসেন, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির পরিচালক মোহাম্মদ হোসাইন, স্বেচ্ছায় রক্তদান সংস্থায় সাধারণ সম্পাদক আতাউর রহমান, আলোর দিশারী সংসদের শাহাদাত হোসেন, শায়েখ আবু তাওয়ামা সংসদের সভাপতি মাওলানা শফিকুল ইসলাম, সোনারগাঁ রেড ক্রিসেন্ড সোসাইটির সমন্বয়ক মাসুম মোল্লা প্রমুখ।

Back to top button