সারাদেশ

‘উপজেলা নির্বাচনে বিএনপির কেউ অংশগ্রহণ করলে বহিষ্কার’

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মনিরুল ইসলাম সজল বলেছেন, ৭ জানুয়ারির ডামি নির্বাচন জাতীয়তাবাদী দল প্রত্যাখান করেছে। জাতীয়তাবাদীর প্রত্যাখিত ডাকে সাঁড়া দিয়ে জনগণ ভোটকেন্দ্রে যাই নাই। সেহেতু এ দেশের জনগণ বিএনপিরে সাথে আছে।

বুধবার (২০ মার্চ) ধামগড় ইউনিয়ন বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন ধামগড় ইউনিয়ন বিএনপির সভাপতি জহিদ খন্দকার। 

উপজেলা নির্বাচন প্রসঙ্গে সজল বলেন, বিএনপির কিছু সুবিধাভোগি যারা দল থেকে নিয়ে গেছে ও ক্ষমতা ভোগ করেছে তারা এখন উপজেলা নির্বাচন করার পরিকল্পনা করছে। বলতে চাই, এ দেশের জনগণ যেভাবে প্রত্যাখান করেছে; আগামীতেও তারা প্রত্যাখান করবে। তাই জাতীয়তাবাদী দলের নেতাকর্মী যদি দলের নাম ভেঙ্গে সরকারী দলের নির্বাচনে অংশগ্রহণ করে তাদেরকে পদত্যাগ করতে হবে। না হলে আমরা সাংগঠনিক ব্যবস্থা নিবো। 

ধামগড় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. মহসিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। প্রধান বক্তা ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খাঁন টিপু। এছাড়াও মহানগর বিএনপির আওতাধীন বিভিন্ন থানা, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

Back to top button