সারাদেশ

শক্তির মহড়া দেখাবে নারায়ণগঞ্জ আওয়ামী বিএনপি

ঢাকায় একই দিনে দেশের বড় দুটি রাজনৈতিক দলের সমাবেশে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও বিএনপি। নিজেদের শক্তি জানান দিতে রাজপথে শক্তির মহড়া দেখাবে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও বিএনপি ।

জানা যায়, আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম তিন সংগঠনের আয়োজিত শান্তি সমাবেশে শুক্রবার নারায়ণগঞ্জ থেকে রাজধানীতে যাবে লাখো আওয়ামী, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মী। অপরদিকে নারায়ণগঞ্জ বিএনপি বলছে, আগামীকালকের সমাবেশ নারায়ণগঞ্জের নেতাকর্মীদের নিয়ে মহাসমাবেশে পরিনত করবে। তাদের ধারণা, নারায়ণগঞ্জের ইতিহাসের সর্ববৃহৎ জমায়েত করবেন তারা।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম জানান, ইতোমধ্যেই নেতাকর্মীদের আসা-যাওয়ার জন্য সাড়ে ৩‘শ যাত্রীবাহী বাসসহ ট্রাক ভাড়া করা হয়েছে। দুপুর ১২টায় নারায়ণগঞ্জ থেকে যাত্রা শুরু করবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে জড়ো হয়ে বেলা ৩টায় শান্তি সমাবেশে যোগ দিবেন।আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম তিন সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের আয়োজিত ব্যানারে মিছিলের নেতৃত্ব দিবেন নারায়ণগঞ্জের জনপ্রিয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

অপরদিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক বলেছেন, কেন্দ্রের নির্দেশনা মোতাবেক আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। তাই আগামী ২৮ তারিখের মহাসমাবেশ সফল করার জন্য আমরা প্রস্তত রয়েছি। আমরা নারায়ণগঞ্জ জেলা থেকে বিশাল মিছিল নিয়ে মহাসমাবেশে যোগ দেবো ইনশাআল্লাহ।

মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খা্ন বলেন, কেন্দ্র থেকে যখনই যে কর্মসূচি ঘোষনা দেবে আমরা সঙ্গে সঙ্গে সেই কর্মসূচি পালন করার জন্য ঝাপিয়ে পরবো ইনশাআল্লাহ। আগামী ২৮ জুলাই ঢাকার মহাসমাবেশে নারায়ণগঞ্জ মহানগর থেকে বিপুল সংখ্যক মানুষ যোগ দেবে ইনশাআল্লাহ।

Back to top button