সারাদেশ

শামীম ওসমান আওয়ামী লীগের একটি ব্র্যান্ড : কায়সার

‘শামীম ওসমান আওয়ামী লীগের একটি ব্র্যান্ড’ বলে মন্তব্য করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাবেক সাংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত। সোমবার (১৭ জুলাই) দুপুরে উপজেলার শেখ রাসেল স্টেডিয়ামে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন। সম্মেলনে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সায়েম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

কায়সার হাসনাত বলেন, শামীম ওসমান সোনারগাঁ সিদ্বিরগঞ্জ ও নারায়ণগঞ্জের একজন সিংহপুরুষ। পূর্ব পুরুষের থেকে আজকের এ শামীম ওসমান। আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আদর্শের জায়গা থেকে কোনো অংশে তারা এক চুল পা এদিক সেদিক করে নাই।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজামউদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের বিলুপ্ত কমিটির সভাপতি জুয়েল হোসেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইকবাল হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য জাকির হোসেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মুস্তাফিজুর রহমান মাসুম, ঢাকা কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ছগির আহমেদ, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, কাচঁপুর ইঊনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির, বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার, মহিলা আওয়ামীলীগ সহ-প্রচার সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁ যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু সাধারণ সম্পাদক আলী হায়দারসহ প্রমুখ। ।

সম্মেলনে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি পদে সামছুজ্জামান সামসু, ফারুক ওমর, নেকবর হোসেন নাহিদ, আনিসুর রহমান, মামুন আহমেদ রাশেদসহ ৫জন ও সাধারণ সম্পাদক পদে মাসুম আহমেদ ও নাজমুল খাঁন শান্ত সহ ২জন প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে সম্মেলনে কমিটি ঘোষণা করা হয়নি। পরে দ্রুত সময়ের মধ্যে কমিটির ঘোষণা করা হবে।

সম্মেলনের শুরুতে স্বেচ্ছাসেবকলীগের পতাকা উদ্ধোধল করে অনুষ্ঠানে উদ্ধোধন করা হয়। পরে কোরআন তেলোয়াত দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। পরে শিশুদের নিত্য প্রদর্শনের মাধ্যমে বক্তব্য শুরু করা হয়। এদিকে সম্মেলন শুরুর আগ থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা তাদের নেতাকর্মী নিয়ে ব্যানার ফেস্টুন ও প্রেকার্ড নিয়ে সম্মেলনস্থলে উপস্থিত হোন।

Back to top button