সারাদেশ

উপজেলা পরিষদ নির্বাচন: বন্দরে ভোটার শূন্য কেন্দ্র গুলো

বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে বুধবার (৮ মে) সকাল আটটা থেকে। অল্প কিছু কেন্দ্রে ভোটার উপস্থিতি থাকলেও বেশির ভাগ কেন্দ্র সকাল থেকে এখন পযর্ন্তও ফাঁকা।

এদিকে সকাল থেকে আকাশ মেঘাচ্ছন্ন থাকায় ভোটকেন্দ্রগুলো একেবারে ফাঁকা হয়ে গেছে। কেন্দ্রের দায়িত্বে থাকা নির্বাচনে অলস সময় পার করছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

মাধবপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে দায়িত্বে থাকা প্রিজাইডিং কর্মকর্তা জানে আলম বলেন, সকাল ১০টা পযর্ন্ত ১২৩টা ভোট পড়েছে। কাস্ট হয়েছে মাত্র ৪%। এখানে ২৮৫৩ ভোটার আছে। সকাল থেকে বৃষ্টি, আবহাওয়া অনুকূলে না। সকালের দিকে অল্পকিছু ভোটার দেখা গেলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়বে বলে জানান তিনি।

বুরুন্দি প্রাথমিক সরকারী বিদ্যালয়ের কেন্দ্রে দায়িত্বে থাকা প্রিজাইডিং কর্মকর্তা হান্নান খান জানান, উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোট দিতে আসছে। আশেপাশের তুলনায় আমার এখানে কাস্টিং ও ভালো। দুপুরের পর আরও বেশি হবে। 

ভোটকেন্দ্রে ভোটার শূন্য এমন প্রশ্নে এ প্রিজাইডিং কর্মকর্তা বলেন, কম কই; আমি তো কম দেখছি না। উচ্ছাস তো ভালোই দেখা যাচ্ছে। লাইন দেখছেন না কারণ যে যার মতো এসে ভোট দিয়ে যাচ্ছে। 

 

Leave a Reply

Back to top button