সারাদেশ

প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী মাহাবুব সিকদার

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে যুগ্ম সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন মাহাবুব সিকদার।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত পাগলা বাজার জসিম মার্কেটের দ্বিতীয় তলায় নির্বাচন কমিটির কার্যলয়ে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় পর্যন্ত যুগ্ম সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনোনয়নপত্র দাখিল না করায় মাহাবুব সিকদারের বিজয় নিশ্চিত করা হয়।

 

বিজয় নিশ্চিত হওয়ার পর, পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির যুগ্ম সম্পাদক মাহাবুব সিকদারের সমর্থকরা উল্লাসে ফেটে পড়ে। একেক করে বিজয়ের মালা গলায় পড়িয়ে উল্লাস করেন তার সমর্থকরা। শুধু তা-ই নয়, এবার নির্বাচনে এই প্রথম বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী প্রার্থী মাহাবুব সিকদারকে গোটা পাগলা বাজার এলাকায় মিষ্টি বিতরণ করতেও দেখা যায়। তিনি পাগলা বাজার ব্যবসায়ীদের কাছে ব্যপক জনপ্রিয় একজন মানুষ। অধিকাংশ ব্যবসায়ীদের কাছে তার প্রশংসায় পঞ্চমুখ।

এ বিষয়ে পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির লিমিটেডের বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় যুগ্ম সম্পাদক পদে বিজয়ী মাহাবুব সিকদার জানান, আমি আল্লাহর অশেষ রহমতে ও সকালের সহযোগিতা এবং ভালবাসায় পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় যুগ্ম সম্পাদক পদে বিজয়ী হয়েছি। আল্লাহর দরবারে লাখো শুকরিয়া জানায়। তিনি আরো বলেন, আসলে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হওয়ার আনন্দ একটু অন্যরকম হলেও আজ তার কমতি দেখছি না। আপনারা সবাই আমার জন্য দোয়া রাখবেন যাতে করে আগামী তিন বছর সকল সদস্যদের পাশে থেকে কাজ করতে পারি। পাগলা বাজার ব্যবসায়ী ভাইদের উন্নয়নের লক্ষ্যে সর্বদা অধিক পরিমাণে কাজ করার চেষ্টা করবো। ইনশাআল্লাহ।

 

Back to top button
%d bloggers like this: