লাইফস্টাইল

স্বপ্নের আশ্রয়স্থর পেল নারায়ণগঞ্জ সদর উপজেলার আরো ৭ পরিবার

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) ভূমিহীন ও গৃহহীন মানুষের জন্য আবাসন ব্যবস্থা নিশ্চিত করার অংশ হিসেবে আওয়ামী লীগ সরকারের আশ্রয়ণ-২ প্রকল্পের তৃতীয় পর্যায়ের দ্বিতীয় দফায় স্বপ্নের আশ্রয় পেল নারায়ণগঞ্জ সদর উপজেলার আরো ৭ পরিবার।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১১টায় ভূমিহীন ও গৃহহীনদের কাছে দেশের আরও ২৬ হাজার ২২৯টি ঘর হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে গৃহহীন ও ভূমিহীন মানুষের কাছে ঘরের দলিল ও চাবি হস্তান্তর করেন।

প্রধানমন্ত্রীর বক্তব্য শেষে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে ৭ পরিবারের কাছে ঘর হস্তান্তর করা হয়।

নারায়ণগঞ্জে যারা ঘর পেয়েছেন- গোগনগরের তোফাজ্জেল হোসেনের মেয়ে ডালিয়া, আলীরটেকের মৃত. মানিক মিয়ার ছেলে সাফায়েতউল্লাহ, কাশিপুরের মৃত. আব্দুল আজিজের মেয়ে বিউটি, আলীরটেকের মৃত. লেহাজ আলীর ছেলে আব্দুল কাদের, আলীরটেকের আলী হোসেনের মেয়ে সালমা, আলীরটেকের মৃত. জয়নুল আবেদীনের মেয়ে আসমা আক্তার ও আলীরটেকের রেশমা।

ঘর পেয়ে খুশি হয়ে এক পতিক্রিয়ায় তারা জানান, ‘স্বপ্নে কল্পনা করতে পারিনি যে, আমরা জমিসহ ইটের একখানা নতুন ঘর পাবো। শেখ হাসিনার সরকার আমাদের ইটের ঘর দিবেন। এই বয়সে ইটের ঘরে থাকতে পারবো। ভীষণ খুশি হয়েছি ঘর পেয়ে। দোয়া করি শেখ মুজিবের বেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।’

এসময় সদর উপজেলার নির্বাহী অফিসার রিফাত ফেরদৌস এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, সহকারী কমিশনার ভূমি (সদর) আমেনা মারজান, সহকারী কমিশনার ভূমি (ফতুল্লা) আবু বক্কর, সহকারী কমিশনার ভূমি (সিদ্ধিরগঞ্জ), উপজেলার প্রকৌশলী শামসুন্নাহার, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, আলিরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলীসহ প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Back to top button