সারাদেশ

সেপ্টেম্বর অক্টোবরে নেতাকর্মীদেরকে রাজপথে থাকার আহ্বান মান্নানের

আগামীতে স্বৈরাচারী সরকারকে হটানোর জন্য সেপ্টেম্বর ও অক্টোবর মাসে নেতাকর্মীদেরকে রাজপথে থাকার আহ্বান জানিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

তিনি বলেন, ১৭ বছরের জেল জুলুম ভুলে গিয়ে আগামী সেপ্টেম্বর ও অক্টোবর মাস পরিশ্রম করে সরকারকে উৎখাত করে গনতন্ত্রের সরকার ও ভোটের সরকার প্রতিষ্ঠিত করবো।

বুধবার (১৬ আগষ্ট) সোনারগাঁয়ে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন। বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮তম জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়্জেন করে সোনারগাঁ বিএনপি।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, থানা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সেন্টু, থানা বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান, জাহাঙ্গীর হোসেন, আলী আজগর, আব্দুর রহমান মুন্সি, ডাক্তার মিজানুর রহমান, থানা বিএনপির যুগ্ম-সম্পাদক আতাউর রহমান, এডভোকেট সাদ্দাম হোসেন, জিয়াউল ইসলাম চয়ন, হাজী জয়নাল মেম্বার, থানা বিএনপির সহ সাধারণ সম্পাদক হাজী নেহাল উদ্দিন মেম্বার, আব্দুর রহমান, সেলিম ভূইয়া, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, পৌর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আলমগীর হোসেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাহিমসহ প্রমুখ।

Back to top button