সারাদেশ

ঢাকার রাজপথ কাঁপালো নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল

ঢাকার রাজপথ কাঁপালো নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল

 

স্টাফ রিপোর্টার(Somoysokal)ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির যৌথ উদ্যোগের সমাবেশে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি আরিফুর রহমান মানিক ও সাধারণ সম্পাদক সজীবের নেতৃত্ব ঢাকার রাজপথ কাঁপিয়েছে জেলা ছাত্রদলের হাজার হাজার নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির যৌথ উদ্যোগে,জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে নুরে আলম ও আব্দুর রহিমের হত্যার প্রতিবাদে সমাবেশে হাজার হাজার নেতাকর্মী নিয়ে যোগদান করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল।

এসময় ছাত্রদলের সভাপতি আরিফুর রহমান মানিক মিছিলে স্লোগানে স্লোগানে বলেন, তেল দে, গ্যাস দে নইলে গদি ছাইড়া দে। আর একটা গুলি করলে ১০ টা গুলি ফেরত দিবো। খুনি শেখ হাসিনা সরকার মানুষ আর চায়না। এই সময়ে দরকার খালেদা জিয়া সরকার।

এসময় মিছিলে জেলা ছাত্রদলের সভাপতি আরিফুর রহমান মানিক ও সাধারণ সম্পাদক সজীবের নেতৃত্বে প্রতিটা উপজেলা থেকে আসা ছাত্রদল নেতারা উপস্থিতি ছিলেন।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু এবং উত্তরের সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় সমাবেশে কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

 

Back to top button
%d bloggers like this: