সারাদেশ

জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে প্রস্ততিমুলক সভা

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে প্রস্ততিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ আগষ্ট সকালে মেঘনা শিল্পাঞ্চল বাসষ্ঠ্যান্ডে আওয়ামীলীগ কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।
পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ডাক্তার আতিকুল্লাহ, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা ফজলুল হক প্রধান, মুক্তিযোদ্ধ সিরাজ মাস্টার ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
সভায় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নেতাদের উদ্দেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধূ শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকীতে পিরোজপুর ইউনিয়নের পক্ষ থেকে পিরোজপুর পার্টি অফিসের সামনে মিলাদ মাহফিল ও গণভোজের আয়োজন করা হবে। সেখানে সকল নেতাকর্মীরা উপস্থিত থেকে জাতির জনকের রুহের মাগফেরাত করার জন্য আহবান জানানো হয়।

Back to top button