সারাদেশ

দলের সিদ্বান্ত অমান্যকারীদের উদ্দেশ্যে কায়সারের বার্তা

সামনে এপ্রিল-মে মাসে আমাদের উপজেলা নির্বাচন। অনেক প্রার্থী রয়েছে নৌকা প্রতীকে নির্বাচন করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক ও পরিক্ষিত প্রার্থীকে নৌকা দিয়ে আমাদের মাঝে পাঠাবেন। সেখানে যাকেই পাঠাবে আমরা তার পক্ষে কাজ করবো। সেটার ব্যাতিত অন্য কোনো সিদ্বান্ত আমরা মেনে নিবো না। যদি কেউ দলের মধ্যে বিভ্রান্ত করার চেষ্টা করে তাদের দলে স্থান নাই।

আজ শুক্রবার নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বৈদ্যেরবাজার ইউনিয়নে গনসংবধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত এ কথা বলেছেন।

তিনি বলেন, যারা এ নির্বাচনে ত্যাগ স্বীকার করেছেন-নৌকার জন্য পরিশ্রম করেছেন ও লোভ লালসা ত্যাগ করে নৌকাকে বিজয়ী করেছেন তাদের স্থান থাকবে দলের ভিতরে এবং দলীয় পদে। যারা নির্বাচন থেকে দূরে গিয়েছেন ও শেখ হাসিনার নৌকার জন্য প্রকাশ্যে কাজ করেন নাই তাদের স্থান থাকবে না আমাদের কমিটির ভিতরে। যদি বড় নেতা হয় সেখানে তাদেরকে বাদ দিয়ে কর্মীদের যদি রাখতে হয় সেটাই আমরা করবো। এটাই ফাইনাল সিদ্বান্ত। 

কায়সার আরও বলেন, দলের সিদ্বান্ত যারা অমান্য করে তাদের স্থান সোনারগাঁ আওয়ামী লীগে নাই। উপজেলা নির্বাচন একই পক্রিয়ায় হবে। যারা দলীয় সিদ্বান্তের বাইরে যাবে তাদের স্থান থাকবে না সোনারগাঁয়ে। যদি সভাপতি শামসুল ইসলাম ভূইয়া, কায়সার হাসনাত ও ইঞ্জিনিয়ার মাসুমের বাইরে গিয়ে দলে বিভক্তি করার চেষ্টা করে পদ-পদবীতে তাদের নাম থাকবে না। একটু সবাইকে সাবধান করে দিলাম।

বৈদ্যের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ অন্যান্য গণ্যমান ব্যাক্তিবর্গরা।

Back to top button