সারাদেশ

বিএনপি জামায়াতকে রুখতে আমরা প্রস্তুত : কায়সার

নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত বলেছেন, বিএনপি বলে সামনে আমাদের কঠিন সময়। কঠিন সময় তো তারা ৫ বছর বলে আসছে। ২৮ তারিখ দেখি তারা কি বার্তা নিয়ে আসে। আমরাও প্রস্তুত সে বার্তা শোনার জন্য। বিএনপি জামায়াতকে রুখে দেওয়ার জন্য সেদিন আমরাও বায়তুল মোকাররমে যাবো। বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রত্যেকটি নেতাকর্মী প্রস্তুত।

সোনারগাঁবাসীকে শান্তির পরিবেশে রেখেছি মন্তব্য করে কায়সার বলেন, বিএনপি জামায়াত জোট সরকারের সেই পৃষ্ঠপোষকতা্রা যারা স্বাধীনতা চক্রের বিরুদ্ধে রাজনীতি করে ও স্বাধীনতাকে কোনোভাবে মানে না তারা আজকে জনগনকে উস্কাই দিচ্ছে। তারা আজকে জনগনের সম্পদ নেওয়ার জন্য পাঁয়তারা করছে।

২২ অক্টোবর বিকালে সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্দেশনায় সোনারগাঁ উপজেলা শাখা আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত যুবলীগের নতুন সদস্য সংগ্রহ ও বই বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাবেক এই সংসদ বলেন, আমাদের এ যুদ্ধ ২৮ তারিখ নয়, এ যুদ্ধ হবে শাপলাতে যখন প্রধানমন্ত্রী আসবে। এ যুদ্ধ নমিনেশনের যুদ্ধ। এ যুদ্ধ সোনারগাঁ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও প্রত্যেকটি অঙ্গ সংগঠনের যুদ্ধ্। এ যুদ্ধ শেষ না করে কোনো নেতাকর্মী বাসায় ফিরবে না।

সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এছাড়াও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

Back to top button