সারাদেশ

টুকুর মায়ের মৃত্যুতে শোক জানালো সোনারগাঁ বিএনপি

সাবেক উপমন্ত্রী ও বিএনপি’র ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম পিন্টু ও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর মমতাময়ী মা সালমা খাতুনের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাপম মান্নান ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন।

এক শোকবার্তায় তারা বলেন, সালমা খাতুন এর মৃত্যুতে তাঁর পরিবার-পরিজনদের মতো নারায়ণগঞ্জ জেলা যুবদল গভীরভাবে শোকাহত ও মর্মাহত। একজন আদর্শ মাতা হিসেবে তিনি তাঁর সকল সন্তানদের সুশিক্ষিত ও সমাজে প্রতিষ্ঠিত ব্যক্তি হিসেবে গড়ে তুলতে সক্ষম হয়েছিলেন। ধর্মপ্রাণ নারী হিসেবেও তিনি পরিবারের সকলের নিকট ছিলেন অত্যন্ত শ্রদ্ধেয়। রাজনীতিবিদ সন্তানদের মা হিসেবে তাঁর কর্তব্য ও ভূমিকা স্থানীয় জনসাধারণ ও পরিচিতজনদেরকে অনুপ্রাণিত করতো। পরিবারের হাল ধরার পাশাপাশি তিনি সমাজসেবার নানা কাজে নিজেকে নিয়োজিত রেখেছিলেন। মাতা হিসেবে তিনি যে দৃষ্টান্ত রেখে গেছেন সেটি তাঁর সন্তানদেরকে, আত্মীয়-পরিজন তথা এলাকাবাসীকে চিরদিন অনুপ্রাণিত করবে।

মহান রাব্বুল আলামীন এর দরবারে দোয়া করি মরহুমার শোকাহত পরিবারবর্গ যেন এই মৃত্যুশোক সইবার ক্ষমতা লাভ করেন। আমি মরহুমা সালমা খাতুন এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

উল্লেখ্য, শনিবার ( ১২ আগস্ট ) সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর মমতাময়ী মা সালমা খাতুন।

Back to top button