সারাদেশ

বড় জমায়েত করে শক্তি দেখাবে নারায়ণগঞ্জ ছাত্রলীগ

রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে আগামী ১ সেপ্টেম্বর বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশে নিজেদের সাংগঠনিক শক্তি দেখাবে নারায়ণগঞ্জ ছাত্রলীগ। ইতিমধ্যে দলটির নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতি সভা করা হয়েছে। সভায় ছাত্র সমাবেশ সাফল্যমণ্ডিত করার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানা গেছে।

সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ছাত্র সমাজের উদ্দেশ্যে গুরুত্বপূর্ন বক্তব্য রাখবেন।

জানা যায়, ঢাকার ওই সমাবেশ থেকে নারায়ণগঞ্জ শহর থেকেই প্রায় আড়াইশ থেকে তিনশত বাসে করে নেতাকর্মীরা ঢাকার ছাত্র সমাবেশে যোগ দিবেন। আর এ নিয়ে বৈঠকও করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ। পাশাপাশি, সোনারগাঁ উপজেলা, রূপগঞ্জ, আড়াইহাজার থেকেও হাজারো ছাত্রলীগ নেতাকর্মী ঢাকার ওই সমাবেশে যাওয়ার জন্য সর্বাত্তক প্রস্ততি ইতিমধ্যেই শেষ করেছে বলে জানা গেছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল জানান, সবাই আমরা কাধে কাধ মিলিয়ে ছাত্র সমাবেশকে সাফল্যমন্ডিত করবো। আমি আশাবাদী জেলা মহানগর ও উপজেলা ছাত্রলীগের ১৫ হাজার ছাত্রকর্মী সেদিন উপস্থিত থাকবে।

নারায়ণগঞ্জ মহানগরের থেকে কেমন লোক হবে এ ব্যাপারে সদ্য নয়া কমিটির সভাপতি মেহেদী হাসান সম্রাটের সাথে কথা হলে তিনি জানান, আমাদের সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। মহানগর থেকে আমরা ৮হাজারের উপরে ছাত্র নিয়ে অংশগ্রহণ করবো।

একই প্রশ্নের জবাবে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর জানান, থানা আওয়ামী লীগ ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নির্দেশনায় আমরা যেকোনো আন্দোলনে রাজপথে থাকবো। ১ তারিখের সমাবেশে সোনারগাঁ থেকে ৫ হাজারের উপর ছাত্র আমাদের সাথে অংশগ্রহণ করবে।

Back to top button