রাজনীতি

বিএনপির জনসমাবেশে শত শত নেতাকর্মী নিয়ে হাজী শহীদুল্লাহ্’র যোগদান

বিএনপির জনসমাবেশে শত শত নেতাকর্মী নিয়ে হাজী শহীদুল্লাহ্'র যোগদান

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে, উচ্চ আদালতের নির্দেশনা অধিনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশ হয়রানী, দ্রব্য মূল্যের উর্দ্ধগতি, বিদ্যুতের লোড শেডিং আওয়ামী সরকারের সর্বগ্রসী দূর্নিতীর প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়ন দাবীতে জনসমাবেশে ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী মো. শহিদুল্লাহ শত শত নেতাকর্মী নিয়ে যোগদান করেছেন।

শুক্রবার (১৯ মে) বিকালে নারায়ণগঞ্জ চাষাঢ়া শহীদ মিনারে এ জনসমাবেশের আয়োজন করা হয়। জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক মোহাম্মদ গিয়াসউদ্দিন। সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান।

জনসমাবেশে যোগদানকালে বিএনপি নেতা হাজী শহীদুল্লাহ্ সাংবাদিকদের বলেন, এই আন্দোলন আমাদের নেতাকর্মীদের মুক্তির আন্দোলন, এই আন্দোলন এদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠিত করার আন্দোলন। এই স্বৈরাচারী সরকার দেশটাকে লুটেপুটে খাচ্ছে, সাধারণ মানুষ হাহাকার করছে, দ্রব্য মূল্যের দাম এতো বেড়েছে যে বাজারে গেলে মানুষের বুকফেটে কান্না আসে কিন্তু সাধারণ মানুষ অসহায় কিছুই করতে পারছে না। তাই সাধারণ মানুষ আমাদের সাথে আছে এই অবৈধ সরকার’কে পতন করার জন্য।

Back to top button