রাজনীতি

এখনও যুদ্ধ করছি : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বলেছেন, বর্তমান সরকার শেখ হাসিনার সরকার। শিক্ষা বিকাশে এই সরকার ব্যাপক কাজ করেছে। ভবিষ্যৎ প্রজন্মকে এগিয়ে নিতে কাজ করছি। এটাই আমার স্বার্থকতা একজন মুক্তিযোদ্ধা হিসেবে। আমি এখনও যুদ্ধ করছি। আমাদের ভবিষ্যৎ প্রজন্মরা সুশিক্ষায় শিক্ষিত হবে। এবং সারা বিশ্বে বাংলাদেশের মুখ উজ্জল করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশকে এগিয়ে নিতে তোমাদেরও কাজ করতে হবে।

মঙ্গলবার (২০ জুন) সকাল ১১টায় নবীগঞ্জ এলাকাস্থ হাজী সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত ৬ষ্ঠ তলা ভবনের উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেলিম ওসমান বলেন, আজকে এই শিক্ষা প্রতিষ্ঠানের প্রোগ্রামে স্বেচ্ছাসেবক বানানোর জন্য আমার নাতি নাতনীদের কষ্ট দিবেন না। খবরদার। ওরাই আজকের প্রধান অতিথি। ওরাই হচ্ছে আগামী দিনের ভবিষ্যত প্রজন্ম। এদের মধ্যে থেকে হয়ত একদিন মেধা বিকশিত হয়ে সরকারী বড় অফিসার,এমপি কিংবা মন্ত্রীও হতে পারে। অতএব পোশাক পড়িয়ে গার্ডদের মত আগামী দিনের ভবিষ্যৎ শিক্ষার্থীদের কোন প্রকার কষ্ট দেওয়া যাবে না। আমি প্রয়োজনে আবার আসব এই শিক্ষা প্রতিষ্ঠানে। আমার ভবিষ্যৎ প্রজন্মের জন্য মাল্টিমিডিয়া ক্লাস করতে একটি নতুন আঙ্গিকে কক্ষ দিতে আমি খুব দ্রুত ব্যবস্থা করব।

হাজী সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের গভর্নিংবডির সভাপতি হুমায়ুন কবির মৃধার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মনিশা রানী কর্মকার,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা,উপজেলা সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল,মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাউয়ুম খান,বন্দর থানা অফিসার ইনচার্জ আবু বকর ছিদ্দিক, ,নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কায়সার আশা, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, সাবেক কাউন্সিলর ইসরাত জাহান খান স্মৃতিসহ প্রমুখ।

Back to top button