Uncategorized

সিদ্ধিরগঞ্জে হত্যা মামলায় নারীসহ ৩ জনের যাবজ্জীবন

সিদ্ধিরগঞ্জে হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।একই সাথে প্রত্যেককে ১ লাখ টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডে দন্ডিত করা হয়েছে।

সাঁজা প্রাপ্তরা হলেন- কাশেম আলীর ছেলে জাহাঙ্গীর, তার স্ত্রী ফাতেমা ও আক্কাস মিস্ত্রীর ছেলে মো. জয়নাল আবেদীন ওরফে জুনু। তারা সকলেই সিদ্ধিরগঞ্জের জালকুড়ি খিলপাড়া এলাকার বাসিন্দা।

বুধবার (২৪ মে) দুপুরে অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামীদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

এর সত্যতা নিশ্চিত করে আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ৮ জন স্বাক্ষীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামীদের উপস্থিতিতে আদালত রায় ঘোষণা করেছেন।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহিম বলেন, ২০১১ সালের ১৬ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার স্থানীয় একটি মসজিদে নামাজ আদায় করে ফেরার পথে সানোয়ার হোসেনের মুখ বেঁধে আসামীরা তুলে নিয়ে যায়। সেই সাথে একটি ঘরে আটকে রেখে আসামীরা সানোয়ার হোসেনকে লাঠি দিয়ে পিটিয়ে মারধর করে অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন সানোয়ার হোসেন মারা যান।

তিনি আরও বলেন, এই ঘটনায় সানোয়ার হোসেনের বাবা মো. নূরুল ইসলাম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। আদালত বিচার কার্যক্রম শেষে রায় ঘোষণা করেছেন। আমরা আদালতের রায়ে সন্তুষ্ট।

Back to top button