Uncategorizedরাজনীতি

বিএনপির ‘খলনায়ক’ অ্যাডভোকেট টিপু!

পদ বানিজ্যসহ বিভিন্ন অভিযোগের শেষ নেই নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খাঁন টিপুর। সবশেষ ‘খলনায়কের’ কাতারে নাম লেখালেন বিএনপি এ নেতা।

স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুর রশীদ নামের এক নেতাকে কেন্দ্রীয় নেতাদের সামনে টেনে নিয়ে থাপড়ানোর অভিযোগের পর আবু আল ইউসুফ খাঁন টিপু এখন ‘টক অফ দ্য টাউন’৷

গত সোমবার (১২ জুন) দুপুরে নারায়ণগঞ্জ সদর থানার বিএনপির সম্মেলনে তুচ্ছ ঘটনায় আব্দুর রশিদ নামের এক স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ককে থাপড়ান আবু আল ইউসুফ খাঁন টিপু।

সূত্র জানায়, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুর রশিদ সম্মেলনকে সফল করার জন্য সকাল থেকে কাজ করছিলেন। এর জন্য তিনি বক্তব্যের ডেস্কের সামনে দাঁড়িয়েছিলেন নেতাকর্মীদের সাথে।মঞ্চে ছিলেন ঢাকা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুস সালাম আজাদসহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। পরে বক্তব্য চলাকালীন তার পিছনে এসে দাঁড়ান মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাজিব। পাশে ছিলেন মহানগর ছাত্রদলের সভাপতি হাসিবুল হক শান্ত। রাজিব হুট করে এসে রশিদকে পিছনে যেতে বলেন। রশিদ প্রশ্ন করে আপনি কে? এ নিয়ে তাদের মধ্যে তর্কাতর্কি পর্যায়ে চলে যায়। পরিস্থিতি ঠান্ডা করতে মহানগর বিএনপির সদস্য সচিব টিপু আব্দুর রশিদকে টেনে সামনে নিয়ে এসে চড় থাপ্পড় দিতে শুরু করেন।

তৃনমূল বিএনপি নেতাদের অভিযোগ, পদ পাওয়ার পর থেকে টিপু নিজেকে জাহির করার জন্য পদ দেয়ার লোভ দেখিয়ে নেতাকর্মীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছেন। সবশেষ সদর থানার বিএনপির একটি কমিটিতে রাখার কথা বলে মহানগর যুবদলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রাশেদুল ইসলাম টিটুর কাছে ৫০ হাজার টাকা দাবি করেন। যা বিভিন্ন গনমাধ্যমে প্রচার হয়। এছাড়াও নেতাকর্মীদের সাথে বিভিন্ন সময় খারাপ আচরন করে টিপু। সদস্য সচিব হওয়ায় নেতাকর্মীদের সাথে এমন আচরণ করবে তা কাম্য নয়।রশীদকে প্রকাশ্যে থাপ্পড় মারাটা তৃনমূল বিএনপি নেতাদের মনে রক্তক্ষরণ হয়েছে। বিষয়টি কেন্দ্রীয় নেতাদের নজর দেওয়া উচিত বলে জানান তারা।

Back to top button