Uncategorized

কলাগাছিয়ায় ৮০ শতাংশ ভোট দিয়ে সেলিম ওসমানকে নির্বাচিত করবো : দেলোয়ার

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধান জনগণের উদ্দেশ্যে বলেন,  প্রত্যেকটা বাবা-মা আজকে যেভাবে এখানে উপস্থিত হয়েছেন, আগামী ৭ তারিখে কলাগাছিয়ার ১৬টি কেন্দ্র থেকে ৮০% ভোট দিয়ে সেলিম ওসমানকে আমরা নির্বাচিত করতে চাই।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকাল ৩ টায় কলাগাছিয়ার ঘারমোড়া ঈদগাহ মাঠে এক নির্বাচনী মত বিনিময় সভায় এসব কথা বলেন তিনি। সভার সভাপতিত্ব করেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়্যারম্যান হাজী মাইন উদ্দিন আহমেদ।

দেলোয়ার বলেন, সেলিম ওসমান ক্ষমতায় আসার পর কলাগাছিয়ার ৪১টি গ্রামের রাস্তা নিবন্ধন করে দিয়েছেন। এবং নারী মায়ার বন্ধন করে দিয়েছেন। ১৭টা প্রাইমারী স্কুলে তিনতলা চারতলা ভবন করে দিয়েছেন। আমরা আর কিছু চাই না, আমরা নির্বাচনের পর আজীবন সেলিম ওসমানকে রাখতে চাই।

তিনি আরও বলেন, ঘাড়মোড়ায় পশ্চিম পাশে একটা খালি জায়গা আছে এই জায়গায় আমরা একটা হাই স্কুল করতে চাই। এই হাই স্কুলের নাম হবে সেলিম ওসমান হাই স্কুল ভবন। আমাদের জায়গা আছে আপনি সম্মতি দিলে আপনার নামটা কলাগাছিয়া রাজধানীতে রাখতে চাই।

সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক কাজীম উদ্দিন প্রধানসহ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

Back to top button