Uncategorized

এড. মোহসীন মিয়া’র জন্মদিন উদযাপন করলো আইনজীবীরা

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির (২০২১-২২) অর্থবছরের সভাপতি ও তরুণ আইনজীবীদের আইডল এডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া’র জন্মদিন উদযাপন করলো আইনজীবী সমিতির নেতৃবৃন্দ ও সাধারণ আইনজীবীরা।

সোমবার (২১ মার্চ) দুপুরে এড. মোহসীন মিয়া’র চেম্বারে আইনজীবীরা উপস্থিত হয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও কেক কাটেন।

এসময় এড. মোহসীন মিয়া বলেন, আমার জন্মদিন উপলক্ষে যারা আমাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাদের প্রতি রইলো আমার অফুরন্ত ভালোবাসা। আমি ক্ষুদ্র একটা মানুষ কিন্তু আমার শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে ভালোবাসা পেয়েছি অনেক। সকালের প্রতি আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির (২০২১-২২) অর্থবছরের সাধারণ সম্পাদক এডভোকেট মো. মাহবুবুর রহমান, আইনজীবী সমিতির আপ্যায়ন সম্পাদক এডভোকেট স্বপন ভূইয়া, সমাজ সেবা সম্পাদক এডভোকেট মোহাম্মদ রাশেদ ভূইয়া, নারায়ণগঞ্জ জজ কোর্টের ব্যাচ-১৮ এর আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন, এড. জনি গোপ, এড.  ধনঞ্জয় চন্দ্র গুহ জয়, এড.  গাজী মোকাদ্দাছ হোসেন, এড.  বিশ্বজিৎ কুমার রায়, এড. ফয়সাল আহাম্মেদ,এড. মশিউর, এড. আশীষ আচার্য, এড. আমির,এড. ফারহানা, এড. নূরী,এড. লিটন, এড.  চায়না সুলতানা, এড. নূপুর, এড. মুন্নী এবং সিনিয়র অনেক আইনজীবী বৃন্দ।

Back to top button