Uncategorized

‘অরাজকতা-অশান্তির বাইরে যেয়ে সুন্দর মেঘনা উপহার দিতে চাই’

আমরা নাশকতা অরাজকতায় বিশ্বাসী না, মানবতায় বিশ্বাসী। গনতান্ত্রিকভাবে যে যাকে ভোট দিবে আমরা তাকে সাধুবাদ জানাবো। আমাদের দলের প্রার্থী অতীতেও এমপি ছিলেন। আপনারা যদি মনে করেন উনি (কায়সার হাসনাত) আগামীতে সুন্দর সোনারগাঁ গড়বে তাহলে নৌকায় ভোট দিবেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) পিরোজপুর ইউনিয়ন বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সোনারগাঁ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এসব কথা বলেন।

মুক্তিযোদ্ধাদের পাশে থাকবে জানিয়ে তিনি আরও বলেন,  আমাদের ইউনিয়নে অনেক বয়োজ্যেষ্ঠ মুক্তিযোদ্ধা আছে। আমি মনে করি তাদের জন্য একটা কল্যান ট্রাস্ট করা উচিত। অনেকের চিকিৎসার সমস্যা রয়েছে, অনেকের আর্থিক স্বচ্ছলতা রয়েছে। আমরা যারা চেয়ারম্যান মেম্বার রয়েছি আমরা অংশগ্রহণ করতে চাই। আমরা সর্বোচ্চ দিয়ে পাশে থাকবো।

বিরোধীদলসহ অন্যান্য দলের প্রতি আহ্বান রেখে মাসুম বলেন, আমরা লুটপাট চাঁদাবাজিতে বিশ্বাসী না। আমরা চাই সহ অবস্থান। আমরা অরাজকতা অশান্তির বাইরে যেয়ে কাধে কাধ মিলিয়ে সুন্দর একটা মেঘনা উপহার দিতে চাই।

সোনারগাঁ উপজেলা বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ন সাধারণ সম্পাদক লুতফর রহমানের সঞ্চালনায় উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের সাবেক মেম্বার আলী আকবর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনারগাঁ উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহেল রানা।

Back to top button