Uncategorized

সোনারগাঁয়ে নানা আয়োজনে জগন্নাথ দেবের রথযাত্রা পালিত

সোনারগাঁয়ে জমকালো নানা আয়োজনের মধ্যে দিয়ে ইসকনের শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রার উদ্ধোধন করা হয়েছে। পার্থিব সেবা সংঘের উদ্যোগে ৭ জুলাই বিকেলে উপজেলার শ্রী শ্রী নিতাই আখড়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রথযাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসরিন সুলতানা ঝরা, পার্থিব সেবা সংঘের প্রধান উপদেষ্টা শ্রী অমল কুমার দাস, পার্থিব সেবা সংঘের সভাপতি সুজন সরকার, পার্থিব সেবা সংঘের সাধারণ সম্পাদক সুমিত রায়, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

আয়োজকরা জানান, প্রতিবারের মতো এবারও উৎসবমুখর পরিবেশে আমাদের রথযাত্রা মহোৎসব অনুষ্ঠিত হচ্ছে। আমাদের এই শোভাযাত্রায় পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী নিয়োজিত আছেন। মহোৎসব সফল করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। রথযাত্রা বিশ্ব মঙ্গলের জন্য, তাই এই রথযাত্রায় সব ধর্ম-বর্ণের মানুষ অংশ নিতে পারবেন।

Leave a Reply

Back to top button