Uncategorized

যুবদল সভাপতি টুকুর বিরুদ্ধে মামলায় রনির নিন্দা 

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকুসহ বিএনপির ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের বিরুদ্ধে নিউমার্কেট ও ধানমণ্ডি থানায় পুলিশ কর্তৃক পৃথক তিনটি মিথ্যা মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ নিন্দা জানান।

বিজ্ঞপ্তিতে রনি বলেন, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু’র নেতৃত্বে সারা বাংলাদেশে যুবদল যে আন্দোলন সংগ্রাম গড়ে তুলেছে, তা দেখে অবৈধ একদলীয় সরকার ভীত হয়ে একের পর এক মিথ্যা মামলা দিয়ে চলমান আন্দোলন দমনের বৃথা চেষ্টা চালাচ্ছে। এসকল মিথ্যা ও ভিত্তিহীন মামলা দিয়ে সারাদেশে যুবদলের নেতাকর্মীদেরকে রাজপথ থেকে দূরে সরিয়ে রাখা যাবে না। এ অবৈধ সরকারের পতন না ঘটিয়ে মহানগর যুবদলের নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না। অবিলম্বে যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করার জোর দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, গত ২৩মে ঢাকা মহানগর বিএনপির পদযাত্রা শেষে রাজধানীর সায়েন্স ল্যাবরেটরি এলাকায় বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনায় নিউমার্কেট ও ধানমণ্ডি থানায় তিনটি মামলা দায়ের হয়েছে। পুলিশ বাদী হয়ে দায়ের করা এসব মামলায় যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ পাঁচ শতাধিক বিএনপি নেতাকর্মীকে আসামি করা হয়েছে। এদের মধ্যে ২৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

Back to top button