রাজনীতি

হিমেল’কে কুতুবপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চায় তৃণমূল নেতাকর্মী

হিমেল'কে কুতুবপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চায় তৃণমূল নেতাকর্মী

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানা বিএনপির বিগত আহ্বায়ক কমিটি ইউনিয়ন পর্যায়ে কিমিটি গঠন করতে ব্যর্থ হয়েছে তাই কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি দিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। একই সাথে এই আহ্বায়ক কমিটি’কে খুব দ্রুত ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠন করতে নির্দেশ দিয়েছেন।

তাই ফতুল্লা থানার প্রতিটি ইউনিয়নে খুব দ্রুত দেওয়া হবে বিএনপির কমিটি। এর মধ্যে কুতুবপুর ইউনিয়ন বিএনপির রাজনীতির জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি ইউনিয়ন। আর এই ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক আশরাফুল আলম হিমেল’কে তৃণমূল নেতাকর্মীরা ইউনিয়নের সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চায়। বিগত কিছুদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিএনপির নেতাকর্মীরা আশরাফুল আলম হিমেল’কে কুতুবপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চায় লিখে স্টাটাস দিচ্ছে।

আশরাফুল আলম হিমেল ছাত্র রাজনীতি থেকে বিএনপির রাজনীতির সাথে জড়িত। আশরাফুল আলম হিমেল প্রথমে ছাত্রদল করেন পরে যুবদলে আসেন, যুবদল থেকে কুতুবপুর ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। বিএনপির প্রতিটি আন্দোলন সংগ্রামে সক্রিয়ভাবে অংশ গ্রহণ করে দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন।

Back to top button