সারাদেশ

যুবদল নেতা আরিফুর রহমান মানিকের নেতৃত্বে শহিদুল ইসলাম টিটু’কে ফুলের শুভেচ্ছা

যুবদল নেতা আরিফুর রহমান মানিকের নেতৃত্বে শহিদুল ইসলাম টিটু'কে ফুলের শুভেচ্ছা

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানার আওতাধীন এনায়েতনগর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক আরিফুর রহমান মানিকের নেতৃত্বে ফতুল্লা থানা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু’কে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) বিকালে ফতুল্লা থানা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি আহ্বায়ক শহিদুল ইসলাম টিটুর নিজস্ব বাস ভবনে উপস্থিত হয়ে যুবদলের নেতাকর্মীরা এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শুভেচ্ছা জানানোর সময় শহিদুল ইসলাম টিটু নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের দিয়েই আমি, আজকে আমি যে সম্মানের জায়গাটা পেয়েছি এটা আপনাদের জন্য। বিএনপি একটা বড় দল এখানে প্রতিদ্বন্দ্বী থাকতে পারে কিন্তু কোনো প্রতিপক্ষ নাই। আমরা মানুষের অধিকার প্রতিষ্ঠিত করার জন্য আন্দোলন সংগ্রাম করছি। স্বৈরাচারী এরশাদ সরকার হটিয়ে বেগম খালেদা জিয়া এদেশের গণতন্ত্র উদ্ধার করেছিলেন। বর্তমান সরকার জনগণের গণতন্ত্র ক্ষুন্ন করেছে স্বৈরাচারী এরশাদ সরকারের মতো এই স্বৈরাচারী সরকারকেও হটিয়ে আমরা আবারও গণতন্ত্র উদ্ধার করবো ইনশাআল্লাহ।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবদলের সদস্য সচিব সালাউদ্দিন রানা, ফতুল্লা থানা মৎসবীজীদলের সিনিয়র সহ-সভাপতি সলিমুল্লাহ হৃদয়, এনায়েতনগর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবদলের সহ-সভাপতি রায়হান সরদার, দপ্তর সম্পাদক নাইম, সহ-প্রচার সম্পাদক রবিন, যুবদল নেতা রাকিব,ইমন, মিজান, সোহাগ, শাহিন, মজিবুর প্রমূখ।

Back to top button