রাজনীতি

সম্মেলন বানচালের জন্য ষড়যন্ত্র হচ্ছে : গিয়াসউদ্দিন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, এই সময় এমন একটা সম্মেলন করা খুবই কঠিন তা আপনারা জানেন। সরকারের লোকজন আমাদের এক জায়গায় বসে আলোচনাও করতে দেয় না। এই সম্মেলন আরো অর্থবহ হতো কিন্তু সরকারী পেটোয়া বাহিনীর কারনে সেটা হয়নি। আমরা চেয়েছিলাম গোপন ব্যালটের মাধ্যমে কিন্তু তা করা সম্ভব হয়নি। আমাদের জেলা সম্মেলন বানচালের জন্য ষড়যন্ত্র হচ্ছে। প্রশাসন তাদের সন্ত্রাসী মাস্তানী বাহিনীকে ব্যবহার করে হুমকি দিচ্ছে যেনো সম্মেলন করতে না পারি।

মঙ্গলবার (১৩ জুন) সকালে ফতুল্লার পাগলা দেলপাড়াস্থ মীরকুঞ্জ কমিউনিটি সেন্টারে ফতুল্লা থানা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, তারা ব্যাক্তি স্বার্থে নিজেদের ভাগ্য উন্নয়ন করেছে। জনগনের উন্নয়ন করেনি। তারা উন্নয়ন করেছে নিজেদের পেট ভরার জন্য। মেগা প্রজেক্টের নামে বিদেশে টাকা পাচার করেছে। আর সে কারনে জনগনের দুখ কষ্টের মধ্যেও তাদের কোন চিন্তা নেই। বিদ্যুতের দাম অনেক বেড়েছে৷ জনগন প্রতিমাসে বিল দেয়। সেই বিলের টাকা দিয়ে কেন জ্বালানি কেনা হলো না? জ্বালানি কিনলে আজ বিদ্যুৎ বিভ্রাট হতো না। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির কারণ রাস্তায় চাঁদাবাজি। ঘাটে ঘাটে চাঁদা দেয়ার কারনে জিনিসের দাম বেড়ে যায়। এমন কোন ক্ষেত্র নেই যেখানে তারা লুটপাট করেনি। আর এর খেসারত দিচ্ছে জনগন। তাদের লুটের বিরুদ্ধে আজ আমরা আমাদের নেতা তারেক রহমানের নির্দেশে মাঠে আছি। জনগন বুঝে গেছে কে বন্ধু আর কে শত্রু। জনগন চাচ্ছে এই সরকার দ্রুত বিদায় নিক।বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করছে না। ক্ষমতায় কে যাবে না যাবে সেটা জনগন জানে৷ তারা যাকে ভোট দেবে সে দলই ক্ষমতায় আসবে। আপনারা নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে দেখুন। এই অশুভ শক্তির বিরুদ্ধে লড়াই করতে হবে।

ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটুর সভাপতিত্বে ও বিএনপি নেতা রুহুল আমিন শিকদারের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ( ঢাকা বিভাগীয় ) সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ( ঢাকা বিভাগীয়) সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু।

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াস উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজিব, যুগ্ম আহবায়ক লুৎফর রহমান খোকা, যুগ্ম আহবায়ক মোঃ জুয়েল আহম্মেদ ও যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন।

এ ছাড়াও অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, সদস্য রুহুল আমিন শিকদার, নজরুল ইসলাম মাতবর, ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন রানা, ফতুল্লা থানা স্বেচ্ছা সেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাগর সিদ্দিকী, থানা স্বেচ্ছদ সেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদসহ প্রমুখ।

Back to top button