রাজনীতি

লবিং করে লাভ নেই কমিটিতে আসবে ত্যাগীরা-ইঞ্জিনিয়ার মাসুম

লবিং করে লাভ নেই কমিটিতে আসবে ত্যাগীরা-ইঞ্জিনিয়ার মাসুম

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, কমিটি হবে নির্বাচন কেন্দ্রিক যারা ত্যাগী তারাই কমিটিতে আসবে। কে কায়সারের লোক, কে নান্নুর লোক, কে আমার লোক সেটা দেখে কমিটি দেওয়া হবে। এখানে লবিং করে কোনো লাভ নেই। এখানে কেন্দ্রীয় নেতারা আছে আমরা থানার নেতারা আছি যারা যোগ্য তারাই কমিটিতে আসবে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকালে পিরোজপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের ত্রি বার্ষিক সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।


এসময় তিনি আরও বলেন, পিরোজপুরে একজন স্বাধীনতার অপশক্তির প্রার্থী রয়েছে বিএনপির আজহারুল ইসলাম মান্নান। আমাদের সাথে প্রথম দ্বন্দ্ব এখান থেকে শুরু হয়। এই সোনারগাঁয়ের আন্দোলন সংগ্রামের সূতিকাগার পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ। ঢাকা-চট্রগ্রাম সড়কে প্রথমে ঝড়ঝাপটা আমাদের উপরেই আসে আমরা সেগুলো মোকাবিলা করি।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম, সদস্য সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভুইয়া, সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, পিরোজপুর আওয়ামী লীগের সভাপতি ফিরোজ্জামান মোল্লাসহ প্রমুখ।

Back to top button