অপরাধসারাদেশ

সিদ্ধিরগঞ্জে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা, থানায় অভিযাগ

বিকেবি নেটওয়ার্ক নামে একটি প্রতিষ্ঠানের প্রায় এক হাজার মিটার কেবল চুরি করে জনগণের হাতে ধরা পড়েছে মাে. ওহিদুল (২৮) নামে এক যুবক। বুধবার দিবাগত রাত ১ টায় সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মাে. বাহাউদ্দিন খান বাপ্পি ঐ যুবকের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযােগ দিয়েছেন। অভিযুক্ত ওহিদুল বরিশাল পটুয়াখালীর গলাচিপা থানাধীন আরশেদ হাওলাদারের ছেলে।

বিকেবি নেটওয়ার্কের ব্যবস্থাপনার পরিচালক জানান, গত এক বছর যাবৎ আমার প্রতিষ্ঠানের ইটারনেট কেবল জালকুড়ি এলাকা থেকে চুরি হচ্ছে। এতে আমি ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্থ হয়ে আসছি। গত বুধবার (১২ অক্টােবর) দিবাগত রাতে ওহিদুল প্রায় এক হাজার মিটার কেবল চুরি করে জনসম্মুখে ধরা পড়েছে। প্রতিষ্ঠানের পক্ষ থেকে তার বিরুদ্ধে থানায় অভিযােগ দিয়েছি। এর সুষ্ঠু তদন্তের মাধ্যম আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।

বাহাউদ্দিন বাপ্পি আরাে জানান, দীর্ঘ সময় ধরে ওহিদুল জালকুড়ি ও আশেপাশের বিভিন্ন এলাকায় ইটারনেট কেবল ও অন্যান্য আনুষঙ্গিক জিনিসপত্র চুরি, চােরাই পন্য কেনা-বেচা করে আসছে। এতে অসংখ্য ইটারনেট ব্যবসায়ী আর্থিকভাবে ব্যাপক ক্ষতিগ্রস্থ হচ্ছে। তাকে আইনের মাধ্যমে শাস্তির আওতায় আনা জরুরী।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মীর্জা শহিদুল ইসলাম জানান, অভিযােগটি এখনাে আমার হাতে আসেনি। আসলে তদন্ত সাপেক্ষে প্রয়াজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button