রাজনীতি

প্রতিবাদ সমাবেশে করলেই হবে না আমাদের আন্দোলন সংগ্রাম করতে হবে রাজপথে টিটু

প্রতিবাদ সমাবেশে করলেই হবে না আমাদের আন্দোলন সংগ্রাম করতে হবে রাজপথে টিটু

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ যুবদলের সাবেক সভাপতি ও ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু বলেন, এমন প্রতিবাদ সমাবেশে করলেই হবে না আমাদের আন্দোলন সংগ্রাম করতে হবে রাজপথে। আমাদের নেতা তারেক রহমান উনি নির্দেশ দিচ্ছে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য কারণ তারেক রহমান যেকোনো সময় আন্দলোনের ডাক দিবে সেই আন্দোলন হবে সরকার পতনেআন্দোলন। সেই আন্দোলনে রাজপথ থেকে সড়া যাবেনা যে পযন্ত স্বৈরাচারী শেখ হাসিনার পতন নাহবে ।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকালে পুলিশের সাথে সংঘর্ষে নারায়ণগঞ্জের যুবদল নেতা শাওন প্রধান নিহত ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে নগরীর চাষাঢ়া শহীদ মিনারে নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি’র বক্তব্যে তিনি এ-সব কথা বললে। এ সময় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


এ সময় বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন, বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান দিপু ভূঁইয়া, আজাহারুল ইসলাম মান্নান, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক মনিরুল ইসলাম রবি, সদস্য সচিব মামুন মাহমুদ, মহানগর বিএনপির আহবায়ক শাখাওয়াত হোসেন, সদস্য সচিব আবু আল ইফসুফ খান টিপু প্রমুখ।

Back to top button