রাজনীতি

নিশি রাতের সরকার বাংলাদেশের মানুষ আর চাইনা -বিএনপি নেতা রুহুল আমিন

নিশি রাতের সরকার বাংলাদেশের মানুষ আর চাইনা -বিএনপি নেতা রুহুল আমিন

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলা বিএনপির অন্যতম নেতা রুহুল আমিন সিকদার বলেন, রাতের অন্ধকারে ভোট চুরি করে যারা ক্ষমতায় এসেছে তাদের মানুষ চাইনা। এই নিশি রাতের সরকার বাংলাদেশের মানুষ আর চাইনা। বাংলাদেশ জাতীয়তাবাদী দল আন্দোলন সংগ্রাম করে নিশি রাতের সরকারকে স্পষ্ট ভাষায় ম্যাসেজ দিয়ে দিতে চাই আগামী ১০ ডিসেম্বরের পরে হামলা মামলা গুম খুনের সরকার, এই জালিম সরকার এই বাংলাদেশে আর ক্ষতায় অবস্থান করতে পারবে না।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকালে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত, কুমিল্লা বিভাগীয় মহাসমাবেশ সফল করার লক্ষ্যে লিফলেট বিতরণকালে ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার সোনাপুর ইউনিয়নের ছাত্রদলের সহ-সভাপতি নয়ন মিয়াকে পুলিশের গুলিতে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল কর্মসূচিতে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, এই অবৈধ সরকার জনগণের উপর জুলুম করছে। রাতের অন্ধকারে ভোট চুরি করে জনগণের উপর একের পর এক জুলুম চালিয়েই যাচ্ছে। এই জুলুম আমরা আর সহ্য করবো না আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারকে পতন করেই ছাড়বো।

এসময় বিক্ষোভ মিছিলে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মো গিয়াসউদ্দিনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব ও জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন, যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, মাসুকুল ইসলাম রাজিব, লুৎফুর রহমান খোকা, মোশারফ হোসেন,জুয়েল আহমেদ, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ার সাদাত সায়েমসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল ও মহিলা দলের নেতাকর্মীরা।

Back to top button