সারাদেশ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

‘মাদক ব্যবসায় বিনিয়োগকারীদের প্রতিহত করতে র‌্যাবের হস্তক্ষেপ দাবি’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন চাল ব্যবসায়ী আমির হামজা কায়সার। সেই সাথে উক্ত সংবাদ মিথ্যা, ভিত্তিহীন, বিভ্রান্তীমূলক এবং উদ্দেশ্য প্রণোদিত উল্লেখ করে তিনি এর তীব্র নিন্দা প্রকাশ করেছেন। পাশাপাশি সংবাদ প্রকাশে পত্রিকার সম্পাদক ও সাংবাদিকদের এমন ভিত্তিহীন ও মিথ্যা সংবাদ প্রকাশে নিরুৎসাহিত করে বস্তুনিষ্ঠ হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

এর আগে গত ৭ জুলাই নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানীয় পত্রিকা এবং অনলাইন নিউজ পোর্টালে উক্ত শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়েছে। উক্ত সংবাদে উল্লেখ করা হয়, সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার প্রতিটি অলিগলি মাদক স্পটে পরিনত হয়েছে। এই মাদক ব্যবসায় বিশাল অংকের অর্থ দিয়ে বিনিয়োগের অভিযোগ উঠেছে আমির হামজা কায়সারের বিরুদ্ধে। সংবাদে আরো উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ১নং ওয়ার্ডের মিজমিজি পূর্বপাড়া পাগলা বাড়ি এলাকার বিএনপি নেতা ও সিদ্ধিরগঞ্জ পুলে চাঁদাবাজি করার অভিযোগ উঠা সালাউদ্দিনের বড় ছেলে আমির হামজা কায়সার মাদক ব্যবসায় বিনিয়োগ করে শীর্ষ মাদক ব্যবসায়ীদের আর্থিক সহযোগিতা প্রদান করে।

চাল ব্যবসায়ী আমির হামজা কায়সার জানান, আমি কখনও কোন মাদক ব্যবসায় অর্থ বিনিয়োগ করিনি। আমার বাবা একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। সে কখনও কোথাও চাঁদাবাজি করেননি। তাছাড়া আমি কোন মাদক ব্যবসায়ীকে কোনভাবে সহযোগীতাও করিনা। এসবের কোন প্রমান নেই, যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত এবং হয়রাণীমূলক। আমি এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেবো।

Back to top button