আইন-আদালত

স্থায়ী জামিন নিতে টিটু ও শহিদুল্লাহ সহ বিএনপির নেতাকর্মীরা না’গঞ্জ আদালত পাড়ায়

স্থায়ী জামিন নিতে টিটু ও শহিদুল্লাহ সহ বিএনপির নেতাকর্মীরা না'গঞ্জ আদালত পাড়ায়

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ ফতুল্লা থানায় দায়ের করা নাশকতা মামলায় স্থায়ী জামিন নিতে ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু ও যুগ্ম আহ্বায়ক হাজী শহীদুল্লাহ্ সহ ১১ জন বিএনপির নেতাকর্মী না’গঞ্জ আদালত পাড়ায়।

সোমবার (২০ মার্চ) দুপুরের নারায়ণগঞ্জ জেলা জজ কোর্টের বিচারক আসসামছ জগলুল হোসেনের আদালতে এ স্থায়ী জামিনের আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত আগামী ৯/৪/২৩ ইং তারিখে পরবর্তী শুনানি ধার্য করেন। আসামিদের পক্ষে শুনানি করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান।

এসময় ফতুল্লা থানায় দায়ের করা মামলার অন্যতম আসামি ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী শহীদুল্লাহ্ মামলা সম্পর্কে বলেন, ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে ফতুল্লা থানায় আমাদের নামে একটি মিথ্যা ও ভুয়া মামলা দেওয়া হয়। আমার মনে হয় শেখ হাসিনা ফতুল্লা থানার ওসি’র উপর ওহি নাযিল করেছিলো, সেই ওহি নাযিলের কারণেই ফতুল্লা থানায় আমাদের নামে একটি মিথ্যা ও ভুয়া মামলা দেওয়া হয়। যদিও এই মামলায় আমরা হাই কোর্ট থেকে জামিন নিয়েছি তবে আজ জেলা জজ কোর্টে স্থায়ী জামিনের জন্য আমরা উপস্থিত হই, শুনানি শেষে আদালত আগামী ৯-৪-২৩ তারিখে পরবর্তী শুনানি ধার্য করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক লুৎফর রহমান খোকা, কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মো. বিল্লাল হোসেন, বিএনপি নেতা ইসমাইল খান, মো. ইকবাল, এনামুল হক মামুন, ইসমাইল হোসেন মো. দেলোয়ার হোসেন সহ অন্যান্য নেতাকর্মীরা।

Back to top button