সারাদেশ

নারায়ণগঞ্জে হরতালের সমর্থনে বিএনপির মিছিল

মহাসমাবেশে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর হামলা, গুলিবর্ষণ এবং বহু নেতাকর্মীকে আটক ও আহত করার প্রতিবাদে বিএনপির ঘোষিত হরতালে মিছিল করেছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

রোববার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের পাসপোর্ট অফিসের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল করে দলটির নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

অন্যদের মধ্যে বিএনপির সহ অর্থ বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভুঁইয়া, সাধারণ সম্পাদক জোবায়ের জিকু, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সালাহউদ্দিন সালু, সিনিয়র যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম ভুঁইয়া্সহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে মিছিল শুরু করে ঢাকা নারায়ণগঞ্জ মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেন বিএনপি নেতাকর্মীরা। এসময় সড়কে টায়ারে অগ্নিসংযোগ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। পরে পুলিশ আসার আগেই নেতাকর্মীরা চলে যান।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। তবে সেখানে গিয়ে কাউকে পাওয়া যায়নি

Back to top button