সারাদেশ

নারায়ণগঞ্জে হেফাজত ইসলামের নতুন কমিটি, শুক্রবার সমাবেশ

অরাজনৈতিকমূলক ও আলোচিত ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।বিষয়টি নিশ্চিত করে কমিটির বাকী সদস্যদের তালিকা অচিরেই সম্মেলনের মাধ্যমে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নবগঠিত মহানগর হেফাজতে ইসলাম কমিটির সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান।

জেলা কমিটিতে সভাপতি হয়েছেন ডিআইটি মসজিদের খতিব আব্দুল আউয়াল ও সাধারণ সম্পাদক হয়েছেন মাওলানা আব্দুল কাদির। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন আল্লামা আবু তাহের জিহাদী, সহ সভাপতি হয়েছেন মুফতি বশিরউল্লাহ এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন মাওলানা বদরুল আলম।

মহানগর কমিটিতে সভাপতি হয়েছেন মাওলানা ফেরদাউসুর রহমান ও সাধারণ সম্পাদক হয়েছেন মুফতি হারুনুর রশিদ। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন মুফতি মাহমুদ হাসান, সহ সভাপতি হয়েছেন মাওলানা কামালউদ্দিন দায়েমী এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন মাওলানা মীর আহমাদুল্লাহ।

নবগঠিত মহানগর হেফাজতে ইসলাম কমিটির সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান জানান. আগামী শুক্রবার নারায়ণগঞ্জ শহরে বাদ জুমআ ফিলিস্তিনির পক্ষে সংগহতি প্রকাশ করে বিক্ষোভ মিছিল করবে হেফাজতে ইসলাম। বিক্ষোভ মিছিলে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পৃথক পৃথক ব্যানার নিয়ে অংশ গ্রহণ করবে। ডিআইটি মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হবে।

 

Back to top button