সারাদেশ

তারেককে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবি শামীম ওসমানের

জামায়াত আমাদের লজ্জা। যারা আমাদের মা বোনদের ইজ্জত নিয়েছে, রাজাকার, আল বদর, আল শামস তারা যে এখনও রাজনীতি করে! আমার সাংবাদিক ভাইদের কাছে অনুরোধ থাকবে, আপনারা কীভাবে তাদের কাভার করেন! কেন তাদের কথা শোনান, কেন তাদের কথা জিজ্ঞেস করেন? এই যে মায়েদের ইজ্জত নিয়েছে, কত সন্তানের সামনে তার মাকে বিবস্ত্র করে ধর্ষণ করেছে। আমরা মিডিয়াতে তাদের কথা শুনবো কেন আর বলবো কেন? আমি তাদেরকে যুদ্ধাপরাধীদের দল মনে করি। পৃথিবীর কোনও রাষ্ট্র নাই, যেখানে যুদ্ধাপরাধীরা রাজনীতি করার সুযোগ পায়।

৪ জানুয়ারি একেএম শামসুজ্জোহা ক্রীড়া চত্বরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নারায়নগঞ্জ-৪ আসনের নৌকা প্রতীক প্রার্থী ও বর্তমান এমপি একেএম শামীম ওসমান এ কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের ব্যানারে আয়োজিত দ্বাদশ সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শেষ নির্বাচনী জনসভার আয়োজন করা হয়েছে।

শামীম ওসমান বলেন, বিএনপিকে একটা সময় রাজনৈতিক দল ভাবতাম, এখন আর ভাবি না। কারণ, ৫০০ মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মারা, ট্রেনে একটা মা আর তার সন্তানকে একসাথে পুড়িয়ে মারা, একটা মৃত পুলিশকে চাপাতি দিয়ে কোপানো এটা আর যাই হোক রাজনীতি হতে পারে না। একটা সাইকো লন্ডনে বসে আছে। আমাদের দাবি থাকবে এই সরকার যদি আবার ক্ষমতায় আসে, ওই খুনিকে দেশে ফিরিয়ে এনে বিচার কাজ করা।

 

Back to top button