সারাদেশ

অবরোধে ব্যর্থ বিএনপি : ইঞ্জি. মাসুম

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, তৃতীয় দফায় তারা অবরোধ করছে কিন্তু মাঠে একজনও নেই। আমার এলাকায় যিনি আছেন বিএনপির সভাপতি তাকে সম্মানের সহিত বলবো, গনতান্ত্রিকভাবে মিছিল মিটিং করেন আওয়ামী লীগ কিছু থেকে বাঁধা আসবে না। আমরা দেখতে চাই জনগণ আপনাদের পাশে আছে কিনা।

৮ নভেম্বর বিএনপির ডাকা ৪৮ ঘন্টা অবরোধের বিরুদ্ধে প্রথম দিনে সোনারগাঁয়ে পিরোজপুরের মেঘনায় অবস্থান কর্মসূচি পালনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপি অবরোধে ‘সফল না ব্যর্থ’ এমন প্রশ্নে মাসুম বলেন, বিএনপি শতভাগ না হাজার ভাগ ব্যর্থ হয়েছে। যারা ৭ নভেম্বর করতে পারে না তারা নির্বাচন কিভাবে বানচাল করবে? তারা মাঠে নেই আমি বলবো এটা ব্যর্থতা। আপনারা এধরনের কর্মসূচি থেকে সরে এসে নির্বাচনমুখী হন।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আপনারা দেখেছেন গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে। কিছু গাড়ি কম কারণ সাধারণ মানুষ অগ্নিরে ও পেট্রোল বোমারে ভয় পায়। তারপরও মানুষ তাদের অবরোধ বয়কট করেছে। স্বাভাবিক জীবনযাত্রা চলমান।

বক্তব্য শেষে ইঞ্জিনিয়ার মাসুমের নেতৃত্বে একটি শান্তি মিছিল বের হয়। মিছিলে হরতাল বিরোধী স্লোগানে স্লোগানে প্রকম্পিত হয়ে উঠে রাজপথ।

শান্তিপূর্ণ অবস্থানকালে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ মোল্লা, যুগ্ম আহবায়ক ডা, আতিকুল্লাহ, উপজেলা আওয়ামী লীগ নেতা মাসুম বিল্লাহ, পৌর আ’লীগ নেতা কবির আহমেদ, ইউপি সদস্য হাজী সেলিম রেজা, মোশাররফ হোসেন, হাজী জহির চান, আনিস, আবু হানিফ, শাহ জালাল, শাহ পরান, উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ বিদ্যুৎ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, আবু সাইদ, উপজেলা যুবলীগ নেতা সাজিদ মাহাবুব, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আসিফ আহমেদ আনিস, ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ প্রমুখ।

Back to top button