সারাদেশ

সব সময় মানুষের কল্যাণে কাজ করে যাবো : শাহ নিজাম

আমাদের প্রত্যাশা অনেক আছে, অনেক স্বপ্ন থাকে। কিন্তু আল্লাহর হুকুম ছাড়া কিছু হবে না।আমার চাওয়া ছিল মানুষের ভালোবাসা পাওয়ার জন্য। আর সে লক্ষ্য নিয়েই আমি রাজনীতিতে এসেছি। 

শনিবার (২৩ মার্চ) বিকেলে ফতুল্লার কাঠেরপুলে সামাজিক সংগঠন ‘প্রত্যাশা’ আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম এসব কথা বলেন।

নিজাম আরও বলেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে টেন্ডারবাজী করিনি, সন্ত্রাসী, ভূমিদস্যুতা করিনি। মানুষের ভালোবাসা অর্জন করেছি। আমি মানুষের ভালোবাসা চেয়েছিলাম, আমি সে জিনিসটা পেয়েছি। আমি যেন সব সময় মানুষের কল্যাণে কাজ করতে পারি।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী। 

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী ওয়াজেল আলী খোকন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, জেলা শ্রমিকলীগের সভাপতি আ. কাদির, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম ইসহাক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন, ৪,৫,৬ ওয়ার্ডের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফফরসহ প্রমুখ।

Leave a Reply

Back to top button