সারাদেশ

কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি হওয়ায় ফুলে ফুলে সিক্ত আবু সাঈদ মাদবর

কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি হওয়ায় ফুলে ফুলে সিক্ত আবু সাঈদ মাদবর

 

স্টাফ রিপোর্টার (Somoysokal)নারায়ণগঞ্জ ফতুল্লা থানার আওতাধীন কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি হওয়ায় আবু সাঈদ মাদবর’কে ফুলে ফুলে সিক্ত করেছেন বিএনপির নেতাকর্মীরা।

সোমবার (২৪ এপ্রিল) রাতে কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু সাঈদ মাদবরের নিজস্ব বাস ভবনে দলে দলে নেতাকর্মীরা উপস্থিত হয়ে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তাকে।

এসময় কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবু সাঈদ মাদবর বলেন, দীর্ঘ দিন যাবত আমরা ক্ষমতায় নাই, অনেক নেতাকর্মী মামলা হামলার স্বীকার হয়েছেন। বর্তমানে দেশ নায়ক তারেক রহমান সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নিয়েছেন একজন বীর মুক্তিযোদ্ধা ও কর্মীবান্ধব নেতাকে জেলা বিএনপির দায়িত্ব দিয়েছেন। ওয়ার্ড পর্যায়ে দীর্ঘ দিন ধরে কোনো কমিটি নাই গিয়াসউদ্দিন সাহেব নেতৃত্ব পাওয়ার পর পরেই তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে সম্মেলনের মাধ্যমে কমিটি দিয়েছেন। কুতুবপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে আমার চাইতেও অনেক যোগ্য নেতা আছে তবুও আমাকে এই গুরুদায়িত্ব দেওয়ার জন্য সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আর আমাকে যারা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন তাদের সবাইকেও শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি একই সাথে আমাকে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য আহ্বান করছি।

Back to top button